• সন্ধ্যা ৬:৩৬ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে আরেক নেতা

সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে আরেক নেতা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার বাজার এলাকায় হামিদুল নামের এক আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে জখম করে দুই পা ভেঙ্গে দিয়েছে আরেক আওয়ামীলীগ নেতা।

 মঙ্গলবার রাতে ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধের জের ধরে হামলা চালায়। আহত ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে তিনি জানান, উপজেলার রামগঞ্জ গ্রামের বৈদ্যেরবাজার ইউনিয়ন নেতা জাহাঙ্গীরের সঙ্গে পাশ্ববর্তী সাতভাইয়া পাড়া গ্রামের আরেক আওয়ামীলীগ নেতা হামিদুলের ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধ চলে আসছে। এ দ্বন্ধের জের ধরে মঙ্গবার রাতে হামিদুল বৈদ্যেরবাজার বাজারে ঔষধ কিনতে এলে একা পেয়ে জাহাঙ্গীরের নেতৃত্বে মনির হোসেন, জাহিদুল, যোবায়ের, মাসুদ ও আলালসহ ১০-১২জনের একটি দল লাঠিসেটা, দা, বটি, হকিস্টিক, লোহার রড দিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আহত ব্যবসায়ী হামিদুলকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকেও দু’দিন আগে পিটিয়ে আহত করে হামিদুলের লোকজন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আমার লোকজন তাকে মারধর করেছে।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, ব্যবসায়ীকে মারধরের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution